September 19, 2024, 1:56 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

ঘোড়াঘাটে পানিতে ডুবে এক শিশুর মৃ-ত্যু।

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে পুকুরের পানিতে খেলতে নেমে ডুবে গিয়ে আব্দুর রহমান (০৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ দূর্ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আরও ২ শিশুকে দিনাজপুর এম আব্দুর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৯ জুন) সকাল আনুমানিক সাড়ে ১০ টার দিকে উপজেলার ২নং পালশা ইউনিয়নের বেলওয়া গ্রামের নয়নদিঘী এলাকায় এ দূর্ঘটনা ঘটে। মৃত শিশুটি বেলওয়া গ্রামের আব্দুস সোবহানের ছেলে। অপর দুই ২ শিশু একই ইউনিয়নের বেলওয়া নয়ন দিঘির মোমিন ও প্বার্শবর্তী শালগ্রামের হোসেন আলীর ছেলে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও মৃত শিশুর পরিবার সূত্রে জানা গেছে, মৃত ও অপর দুই শিশু বাড়ির পাশে পুকুরে খেলাধুলাসহ গোসল করতেছিল। এমতাবস্থায় স্থানীয় লোকজন শিশু ৩টিকে পানিতে ডুবতে দেখে চিৎকার দিলে স্থানীয় ও পরিবারের লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রহমান নামের ওই শিশুকে মৃত ঘোষণা করেন। এছাড়া অপর দুই শিশুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদেরকে দিনাজপুর এম আব্দুর মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করেন।

এ বিষয়য়ে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা (ভারপ্রাপ্ত) পার্থ জ্বিময় সরকার জানান, আব্দুর রহমান নামের শিশুটিকে সকাল ১১টা ২০ মিনিটে মৃত অবস্থায় পেয়েছি। অপর দুই শিশুকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দিনাজপুর এম আব্দুর মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এ ব্যাপারে ঘোড়াঘাট থানার পুলিশ পরিদর্শক (ততদন্ত) দেবব্রত রায় জানান, এ ঘটনায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে। মৃত শিশুর পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

(মোহাম্মদ সুলতান কবির)

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com